মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

পবিত্র রমজানের এই মাসে করোনা সংক্রান্ত দুর্যোগ পরিস্হিতির কারণে যারা হাসপাতালে আইসোলেশন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন( দামুড়হুদা-০৮ জন, সদর হাসপাতাল-০১জন,ডিঙ্গেদাহ-০১ জন, হুচুক পাড়া-০১ জন, হাজরাহাটি -০১জন), তাদের জন্য জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা মহোদয়ের নির্দেশনায় জেলা প্রশাসন, চুয়াডাঙ্গার পক্ষ থেকে কিছু ইফতার সামগ্রী উপহার আমরা তাদের কাছে পৌছে দিয়েছি।এছাড়া বেলগাছি আছির উদ্দীন ইসলামিয়া মাদ্রাসা,বুজরুক গড়গড়ি মাদ্রাসা,ছাগল ফার্মের পাশে নূরানী হাফেজিয়া মাদ্রাসা,খাদেমুল ইসলাম মাদরাসায় ৫৫ জনকে, কানা পুকুর ও পৌর কলেজ পাড়ার মোট ২৫ ঘর দরিদ্র পরিবারসহ সর্বমোট ১০০ জনকে ইফতারীর প্যাকেট পৌছে দেয়া হয়েছে। আশা রাখি, "জেলা প্রশাসন সর্বদাই সকল সংকটে তাদের পাশে আছে "এ বোধ তাদেরকে মানসিকভাবে শক্তি ও সাহস যোগাবে এবং এ সংকট পরিস্হিতি মোকাবেলায় সহায়ক হবে। (২০২০-০৫-০৪)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ 300 জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-২৫)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ ১০ জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-২১)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ ৭০ জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-২০)
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে চুয়াডাঙ্গার প্রধান কাঁচা সবজির বাজার শহরের টাউন ফুটবল মাঠে স্থানন্তরিত করা হয়েছে। আজ রোববার বেলা ১১টায় টাউন ফুটবল মাঠে বাজারের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদ হাসান ও জেলা দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ। রোববার সকাল থেকে শহরের বড় বাজার নীচের বাজারের পরিবর্তে টাউন ফুটবল মাঠে এ বাজার ব্যবস্থা চালু করা হয়। তবে মাছ-মংশ ও পাইকারী কাঁচা বাজার আগের স্থানেই বহাল থাকবে। (২০২০-০৪-১৯)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ ২৫ জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-১৮)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ ৩৫ জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-১৭)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে প্রদান করা হয়। (২০২০-০৪-১৬)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ ১২ জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-১৫)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে আজ ৭ জনকে প্রদান করা হয়। (২০২০-০৪-১৪)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে প্রদান করার কিছু খন্ড চিত্র। (২০২০-০৪-১৩)
অসহায় মানুষের মোবাইল ম্যাসেজের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাননীয় জেলা প্রশাসক স্যার এর নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে গিয়ে প্রদান করার কিছু খন্ড চিত্র। (২০২০-০৪-১২)
অদ্য ০৯/০৪/২০২০ তারিখে চুয়াডাঙ্গার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়ের নির্দেশক্রমে পৌরসভা ও গ্রাম এলাকায় "করোনা ভাইরাসের কারণে ভ্রাম্যমান ভ্যানে দ্রব্য সামগ্রী বিক্রয় " চালু করা হয়। নিত্য প্রয়োজনীয় দ্রব্য ক্রয়ের ক্ষেত্রে বাজারে গিয়ে করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি কমাতে ঘরে বসে ক্রয় করুন। সকলের সহযোগিতা কামনা করছি। সহযোগিতায়ঃ জেলা মার্কেটিং অফিস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,জেলা দোকান মালিক সমিতি, কাঁচা বাজার কমিটি, চুয়াডাঙ্গা। (২০২০-০৪-০৯)
জেলা প্রশাসক চুয়াডাঙ্গা স্যার ও উপজেলা নির্বাহী অফিসার স্যারের নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী ও আইন শৃঙ্খলা বাহিনী সমেত করোনা পরিস্থিতি মোকাবেলায় বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে অভিযান পরিচালনা করা হয়। সেই সাথে আইন ও নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়। (২০২০-০৪-০৬)
চুয়াডাঙ্গায় সরকারি-বেসরকারিভাবে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত (২০২০-০৪-০৫)
চুয়াডাঙ্গায় করোনাভাইরাস মোকাবেলায় দীর্ঘ লকডাউনের মধ্যে কর্মহীন নাপিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। (২০২০-০৪-০৫)
জেলা প্রশাসককে ফোন করে তিনটি পরিবার তাদের অবস্হা তুলে ধরলে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনাক্রমে এনডিসি জনাব সিব্বির আহমেদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আমজাদ হোসেন তাদের কাছে ত্রাণ সহায়তা পৌছে দেন। (২০২০-০৪-০৪)
সবাইকে নিরাপদ রাখতে বাইরে না বের হওয়া নিশ্চিত করতে জেলা প্রশাসন, চুয়াডাঙ্গা কর্তৃক পরিচালওত আজকের মোবাইল কোর্টে ৪টা প্রতিষ্ঠান ও একজন ব্যক্তি কে মোট ১৮,০০০/- টাকা জরিমানা করা হয়। (২০২০-০৪-০৪)
করোনা সংক্রান্ত বর্তমান সংকটকালীন অবস্হা মোকাবিলায় সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলার উপজেলায় প্রয়োজন ও প্রাপ্যতার ভিত্তিতে সঠিক তালিকা প্রণয়নপূর্বক করোনার কারণে কর্মহীন,দুস্হ ও অসহায় দরিদ্র মানুষদের মাঝে খাদ্যসামগ্রী (চাল,ডাল,সয়াবিন তেল,আলু চিড়া ও সাবান) বিতরণ করা হয় । জনসাধারনের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব সাহায্যসামগ্রী তাদের বাড়িতে পৌছে দেওয়া হয়। (২০২০-০৩-২৮)
COVID-19 করোনা ভাইরাসের সংক্রমনের ফলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের যাতে মূল্যবৃদ্ধি না ঘটে এজন্য বাজার পরিদর্শন ও তদারকি করেন চুয়াডাঙ্গা জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২০-০৩-২০)

সর্বমোট তথ্য: ৫৮


Share with :

Facebook Twitter